Menu
 
       
বাংলাদেশ

নলছিটিতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্ভোদন


 
নলছিটিতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্ভোদন  2808 
 

ঝালকাঠীর নলছিটিতে বৃহস্পতিবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় চায়না মাঠে ৩ দিন ব্যাপি উন্নয়ন মেলা শুভ সূচনা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: ইউনুস লস্কর। এসময় তার সাথে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: আশ্রাফুল ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের অফিসার, শিক্ষক, শিক্ষার্থী সহ সর্বস্তরের সূধি জনেরা।

এলক্ষ্যে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে মেলা মাঠে সমবেত হয়। ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার শূভ সূচনা করা হয় । এরপর অতিথিরা মেলার বিভিন্ন স্টল গুলি ঘুরে দেখেন। শতশত শিক্ষার্থী ও সূধি জনের উপস্থিতি মেলা প্রাঙ্গন মুখরিত হয়ে ওঠে। বিকেলে আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
.
নলছিটি প্রতিনিধি
অরবিন্দ পোদ্দার


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2