Menu
 
       
বাংলাদেশ

সৈয়দপুরে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন


 
সৈয়দপুরে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন  3744 
 

সারাদেশের ন্যায় সৈয়দপুরেও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সৈয়দপুর উপজেলা চত্ত¡রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও উপজেলা জেলা প্রশাসনের আয়োজনে এ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সৈয়দপুর পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার বজলুর রশীদ, সহকারী কমিশনার পরিমল কুমার সরকার, আওয়ামীলীগ নেতা আখতার হোসেন বাদলসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকাসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিল। ১১-১৩ জানুয়ারী পর্যন্ত চলবে এ উন্নয়ন মেলা। মেলায় প্রায় অর্ধশতাধিক বিভিন্ন প্রতিষ্ঠানের স্টল স্থান পায়। মেলায় বেসরকারী সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) এ স্টলে দর্শনার্থীদের ব্লাড গ্রুপ ও ডায়াবেটিস পরীক্ষা করছে। (ছবি আছে)

জয়নাল আবেদীন হিরো
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি 

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2