Menu
 
       
বাংলাদেশ

সেনবাগে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন


 
সেনবাগে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন  2808 
 

সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে নোয়াখালীর সেনবাগে বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে উন্নয়ন মেলার। ৩ দিনব্যাপী এই মেলায় উপজেলা পরিষদের ১৮টি দপ্তরের ৩১ টি স্টল বসে।  মেলা উপলক্ষে বেলা ১১ টার সময় সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়ে সেনবাগ শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা গণমিলনায়তনে এসে শেষ হয়। এ উপলক্ষে সেনবাগ উপজেলা গণমিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আলমের সভাপতিত্বে  এক আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিয়োগিতা অনুষ্ঠিত হয়। সহকারী শিক্ষা অফিসার এমরান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন - সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীন আক্তার কানন,সেনবাগ থানার অফিসার ইরচার্জ হারুন উর রশিদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকার্তা জাকির হোসেন, স্থানীয় এমপির প্রতিনিধি আবু নাছের ভিপি দুলাল, বিআরডিবির চেয়ারম্যান আতিকুল ইসলাম পলাশ, নোয়াখালী জেলা পরিষদের সদ্স্য রেজিয়া আক্তারর বকুল,জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু। পরে অথিতিবৃন্দ বর্ণিল সাজে সাজানো মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন । 

মোঃ হারুন
সেনবাগ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2