Menu
 
       
জাতীয়

"তৃণমূল মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার"


 
"তৃণমূল মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার"  3432 
 

তৃণমূল মানুষের ভাগ্য উন্নয়নে সরকার কাজ করছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশকে স্বাবলম্বী করতে ধনীদের আরও ধনী না করে তৃণমূল মানুষের ভাগ্যোন্নয়ন প্রয়োজন।

বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনকালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। 

২০২১ সালে বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি দেশ হবে জানিয়ে শেখ হাসিনা আরও বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকার সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে বিভিন্ন মেয়াদে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যেই তার সুফল পেতে শুরু করে দেশের মানুষ।

‘উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ’- স্লোগান নিয়ে বৃহস্পতিবার থেকে দেশব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে। তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।রাজধানীতে মেলা হচ্ছে সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি চত্বরে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2