Menu
 
       
বাংলাদেশ

রায়পুরে ৪০ হাজার টাকা নবজাতক বিক্রি


 
রায়পুরে ৪০ হাজার টাকা নবজাতক বিক্রি  12558 
 

লক্ষীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউপি স্বাস্থ্য কমপ্লেক্সে ভিজিটর বুধবার বিকেলে ৪০ হাজার টাকা দিনমজুরের নবজাতক বিক্রি করার অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। 
    সুত্রে জানায়,লক্ষীপুর সদড় উপজেলার হাসন্দি জমদার বাড়ির দিন মজুর ইব্রাহিমের স্ত্রী মহিমা বেগমের প্রসব ব্যথা শুরু হলে বুধবার দুপুরে কেরোয়া ইউপি স্বাস্থ্য কমপে­ক্সে যায়। কমপে­ক্সের ভিজিটর সুফিয়া বেগম অরেঞ্জ চিকিৎসা ব্যবস্থা করার পর বেলা ১টার দিকে নরমালে মহিমা বেগমের নবজাতক জম্ম নেয়। কন্যা সন্তান জম্ম নেওয়ায় দিনমজুর ইব্রাহিম কান্না ভেঙ্গে পড়ে। এই সুযোগে ভিজিটর সুফিয়া বেগম অরেঞ্জ এক প্রবাসী পরিবারের কাছে ৪০ হাজার টাকা সন্তান বিক্রি করে। কমপে­ক্সের সামনে এক ব্যবসায়ী বলেন,দিন মজুর ইব্রাহিমের আগে তিন জন কন্যা সন্তান রয়েছে। পুত্র সন্তানের আশা চতুর্থ সন্তান নেয়। চতুর্থ সন্তানও কন্যা সন্তান হওয়ায় পরিবারে অভিশপ্ত মনে করে নবজাতককে বিক্রি করতে গেলে তিন জন প্রার্থী হয়। দুই প্রার্থী ৩০ হাজার করে দিতে রাজি হলে তৃতীয় প্রার্থী ৪০ হাজার টাকা দিয়ে সন্তানকে নিয়ে যায়। এব্যাপারে জানতে চাইলে নবজাতকের পিতা ইব্রাহিম এবং মা মহিমা বেগম বলেন,আমরা কিছুই বলতে পারবো না,আপনারা অরেঞ্জ (ভিজিটর) আপার সাথে কথা বলেন। এব্যাপারে ভিজিটর সুফিয়া বেগম অরেঞ্জ নবজাতক বিক্রয়ের বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন,নরমালে জম্ম হওয়ায় আমাকে বকশিস দিয়ে নবজাতককে নিয়ে মা-বাবা চলে গেছে। 

বেলায়েত হোসেন বাচ্চু
রামগঞ্জ,লক্ষীপুর প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2