Menu
 
       
প্রবাস

নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন


 
নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন  3354 
 

স্পেন: মাদ্রিদে জাক জাকজমক ভাবে,নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটি ইন স্পেনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন।
ইতিহাস  ঐতিহ্য শিল্প সংস্কৃতি শিক্ষা সাহিত্য কৃষি অর্থনীতি ব্যবসা বানিজ্যে সম্পৃদ্ধ বাংলাদেশের একটি প্রসিদ্ধ জেলা নরসিংদী।একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বিরত্ব গাঁথা বীর শ্রেষ্ট মতিউর রহমান,কথা সাহিত্যিক কবি সামসুর রহমান,পবিত্র আল কোরআনের বাংলা অনুবাদক গ্রীস চন্দ্র, শিক্ষানুরাগী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আ, আ,ম,স আরেফীন সিদ্দিক সহ অসংখ্য গুনী মানুষের পদচারনায় আলোকিত নরসিংদী।সুদুর স্পেনে ও তারা ব্যবসা বানিজ্যে শক্ত অবস্থান গড়ে তুলেছেন।

গত ৬ জানুয়ারী স্থানীয় ক্যাফে ঢাকা রেস্তোরায় অনুষ্টিত  অভিষেক অনুষ্টানে সভাপতিত্ব করেন সোসাইটির উপদেষ্টা বশির আহমেদ,আবুবকর তামিমের সঞ্চালনায় জাঁকজমকপুর্ন অভিষেক অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দুতাবাসের মিনিষ্টার এন্ড হেড অব চ্যাঞ্চারী হারুন আল রশীদ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি জামাল উদ্দিন মনির,বাংলাদেশ মসজিদ কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার,সাংবাদিক এ,কে,এম জহিরুল ইসলাম,বাংলাদেশ এসোসিয়েশন এর সহ সভাপতি জাকির হুসেন,গ্রেটার ঢাকা এসোসিয়েশনের আহবায়ক সুহেল ভুঁইয়া,বৃহত্তর ফরিদপুর এর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হুসেন,গ্রেটার সিলেট এসোসিয়েশনের সভাপতি লুৎফুর রহমান,সাধারন সম্পাদক ইসলাম উদ্দীন পংকি,গ্রেটার নোয়াখালী এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ সেলিম,সম্পাদক আবুল কাসেম,নোয়াখালী সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ সায়েম,ও ক্ষুদে বক্তা তারেক।এসময় নরসিংদী ওয়েলফেয়ার সোসাইটির নবনির্বাচিত কার্যকরী পরিষদের নাম ঘোষনা করা হয়।এবং তাদের ফুল দিয়ে বরন করা হয়,নবনির্বাচিত সভাপতি আল আমিন মিয়া ও সাধারন সম্পাদক আব্দুল গফুর মিলন  তাদের বক্তব্যে সোসাইটির ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা তুলে ধরে সংগঠনের অগ্রযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন, পরে নৈশ ভোজের মধ্য দিয়ে অনুষ্টান শেষ হয়।

সাইফুল আমিন।
71 news tv
মাদ্রিদ স্পেন।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2