Menu
 
       
বাংলাদেশ

লক্ষীপুরে শুরু হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব


 
লক্ষীপুরে শুরু হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব  5382 
 

লক্ষীপুর: ‘গ্লোবাল ইয়ুথ ফিল্ম ফ্যাস্টিভাল- ২০১৮’ নামে প্রথমবারের মত লক্ষীপুরে শুরু হয়েছে ৩ দিনব্যাপি আন্তর্জাতিক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব। চলচ্চিত্র সংসদ ‘সিনেমা বাংলাদেশ’ ও সামাজিক সংগঠন ‘শূূন্য’ এর উদ্যোগে লক্ষীপুর টাউন হল মিলনায়তনে এই উৎসব শুরু হয়। আজ বুধবার দুপুর ১২ টার দিকে ভিডিও বক্তব্যের মাধ্যমে এ উৎসবের উদ্বোধন করেন আন্তর্জাতিক নাট্য ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন লক্ষীপুর সরকারী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মাইন উদ্দিন পাঠান, লক্ষীপুর জজকোর্টের স্পেশাল জিপি এডভোকেট সেলিনা আক্তার, জাতীয় মহিলা সংস্থা লক্ষীপুর জেলার চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, জেলা আওয়ামীলীগের কৃষিবিষয়ক সম্পাদক আবদুল মতলব, লক্ষীপুর আদর্শ সামাদ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার ভৌমিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
তিন দিনব্যাপী এ উৎসবে বিশ্বের ১০২টি দেশের মোট ২ হাজার ৪৮টি চলচ্চিত্র জমা পড়েছে। এর মধ্যে ৪৬টি দেশের ৭১টি ছবি এ উৎসবে প্রদর্শিত হবে বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ।
এই উৎসবের মিডিয়া পার্টনার হচ্ছে, সময় সংবাদ, কালেরকন্ঠ, নিউএজ ও বাংলা টিবিউন।

মো. রাকিব হোসাইন রনি
লক্ষীপুর

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2