Menu
 
       
বাংলাদেশ

স্বামীর পাশবিক নির্যাতনে স্ত্রীর মৃত্যু


 
স্বামীর পাশবিক নির্যাতনে স্ত্রীর মৃত্যু  702 
 

সুনামগঞ্জের সুরমা ইউনিয়নে বিয়ে পাগল স্বামীর পাশবিক নির্যাতনে স্ত্রীর(তিন সন্তানের জননী) মৃত্যু হয়েছে। নিহতের নাম ফিরোজা খাতুন(২৮)। তিনি সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাঁও গ্রামের মোঃ শাহজাহান মিয়ার মেয়ে। 
আজ বুধবার বিকলে ৩টায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
স্থানীয় সূত্রে জানা যায় নিহতের স্বামী একই উপজেলার রঙ্গারচর ইউনিয়নের বল্লবপুর গ্রামের বাসিন্দা দাদন মিয়ার ছেলে মোঃ আলী মনসুর। আলী মনসুরের সাথে প্রায় ১৩ বছর পূর্বে ইসলামিক শরিয়া মোতাবেক ফিরোজা খাতুনের বিবাহ হয়। বিয়ের পর তাদের সংসার কিছুদিন ভাল চলে এবং তাদেও তিনটি সন্তান ও রয়েছে। কিন্তু বিয়ে পাগল স্বামী আলী মনসুর তার স্ত্রী ফিরোজার অজান্তে আরো দুটি বিয়ে করে। এ থেকে ফিরোজার সংসানে নেমে আসে অশান্তি। প্রায় সময়ই স্বামী আলী মনসুর নানান অজুহাতে ফিরোজাকে বেদড়ক মারঠিক করত বলে জানান ফিরোজার ভাই আনোয়ার হোসেন। মঙ্গলবার ফিরোজাকে গুরুতর অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে এনে ভর্তি করা হলে আর অবস্থান অবনতি হলে তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আজ সে মারা যায়। এর আগে স্বামী আলী মনসুর ফিরোজাকে প্রায় একমাস ঢাকায় নিয়ে একটি বাড়া বাসায় রাখেন ।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহীদুল্লাহ  ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। 

কুলেন্দু শেখর দাস 
সুনামগঞ্জ প্রতিনিধি 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2