Menu
 
       
বাংলাদেশ

শ্রীবরদীতে ট্রাক চাপায় নিহত ১


 
শ্রীবরদীতে ট্রাক চাপায় নিহত ১  3432 
 

শেরপুর প্রতিনিধি : ট্রাক চাপায় শেরপুরের শ্রীবরদীতে আব্দুল মান্নান (৫০) নামে এক সাইকেল  আরোহী নিহত হয়েছেন। বুধবার (১০ জানুয়ারী ) সকালে উপজেলার পশ্চিম ঝিনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান শ্রীবরদী উপজেলার খড়িয়াকাজির চর ইউনিয়নের বৈষ্ণবের চর গ্রামের মৃত হোসেন আলী মুন্সির ছেলে।


জানাগেছে, সকালে সাড়ে নয়টার দিকে শেরপুর-শ্রীবরদী বাইপাস সড়কের পশ্চিম ঝিনিয়া নামক স্থানে মাটি ভর্তি একটি  ট্রাক  পিছন থেকে সাইকেল আরোহী আব্দুল মান্নানকে  চাপা দেয়। এসময়  ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে পুলিশ চালকসহ  ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে।
বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) মিল্টন মন্ডল জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শাহরিয়ার মিল্টন
শেরপুর ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2