Menu
 
       
প্রযুক্তি

গুগলের বিরুদ্ধে মামলা


 
গুগলের বিরুদ্ধে মামলা  2340 
 

গুগলের বিরুদ্ধে মামলা করেছেন প্রতিষ্ঠানটির সাবেক এক প্রকৌশলী।  জেমস দামুর নামের ওই ব্যক্তিকে গত বছরের আগস্টে বরখাস্ত করা হয়।  নারীদের অবমাননা করে তার লেখা ১০ পৃষ্ঠার একটি ডক্যুমেন্ট ফাঁস হওয়ায় ওই সিদ্ধান্ত নেয় গুগল।

দামুরকে বরখাস্তের বিষয়ে গুগলের প্রধান নির্বাহী সুন্দর পিচাই এক বিবৃতিতে জানান, কর্মক্ষেত্রে গুগলের আচরণ বিধি লঙ্ঘণ করায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জেমস দামুর এবার অভিযোগ করেছেন, 'গুগল রক্ষণশীল শ্বেতাঙ্গদের বিষয়ে বৈষম্য করে।  তার সঙ্গে গুগল খারাপ আচরণ করেছে এবং তাকে কৌশলে শাস্তি দেয়া হয়েছে।  এরপর বরখাস্ত করা হয়েছে।  গুগল তাদের কর্মক্ষেত্রকে আরও বেশি বৈচিত্র্যময় করতে এবং পারিশ্রমিকের ব্যবধান কমিয়ে আনতে এমন সব সিদ্ধান্ত নিয়েছে যা অবৈধ। ' সূত্র : ডেইলি মেইল


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2