Menu
 
       
বাংলাদেশ

মৌলভীবাজার ৩দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হবে ১১জানুয়ারি


 
মৌলভীবাজার ৩দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হবে ১১জানুয়ারি  3510 
 

মৌলভীবাজার: মৌলভীবাজারে ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা -২০১৮ অনুষ্টিত হবে। এ মেলা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক তোফায়েল ইসলাম জানিয়েছেন মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ৩দিনব্যাপী উন্নয়ন মেলা ১১ জানুয়ারি শুরু হবে। এই মেলায় সরকারের বিভিন্ন দপ্তরের উন্নয়ন কার্যক্রম নিয়ে ১০০টি ষ্টল থাকবে। এর মধ্যে অর্ধশতাধীক ষ্টলে মেলা চলাকালীন সময়ে তাৎক্ষনিক সেবা পাবেন সাধারণ মানুষ। ১১ জানুয়ারি সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মৌলভীবাজারসহ দেশব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবাদ সম্মেলনে জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সায়ংবাদিকরা উপস্থিত ছিলেণ। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুর রহমান ও স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মো. রুকন উদ্দিন।
 
 
এ. এস. কাঁকন
মৌলভীবাজার  জেলা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2