Menu
 
       
বাংলাদেশ

শীতে কাঁপছে উত্তরের জেলা জয়পুরহাট


 
শীতে কাঁপছে উত্তরের জেলা জয়পুরহাট  2496 
 

জয়পুরহাট প্রতিনিধি: হাড়কাঁপানো প্রচন্ড শীতে কাঁপছে উত্তরের জেলা জয়পুরহাট। তীব্র শৈত্য প্রবাহ আর দিনভর সুর্যের আলো না থাকায় প্রচন্ড শীতে গরম কাপড়ের অভাবে চরম দুর্ভোগে পড়েছে খেটে খাওয়া ছিন্নমুল আর শ্রমজীবি মানুষ। জনজীবন হয়ে পড়েছে স্থবির। জরুরী কাজ ছাড়া ঘর ছেড়ে বের হচ্ছেননা সাধারন মানুষ। এদিকে হাসপাতালগুলোতে বাড়ছে শীত জনিত রোগীর সংখ্যা।
পরিস্থিতি মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোসহ জেলা আধুনিক হাসপাতালে পর্যাপ্ত প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন আহসান হাবিব তালূকদার।
অন্যদিকে শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় শহরের হকার্স মার্কেট, রেললাইনের পাশ দিয়ে বসা পুরনো শীত বস্ত্রের দোকানগুলোতে এখন নি¤œ ও মধ্যবিত্ত পরিবারের ক্রেতাদের উপছে পড়া ভিড় দেখা গেছে।

শরিফুল হক সোহেল
জয়পুরহাট।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2