Menu
 
       
বিনোদন

‘ব্যাচেলর ডটকম’ নিয়ে আমি খুব এক্সাইটেড: জেসিয়া


 
‘ব্যাচেলর ডটকম’ নিয়ে আমি খুব এক্সাইটেড: জেসিয়া  36270 
 

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন জেসিয়া ইসলাম। শুধু তাই নয়, সুন্দরী প্রতিযোগিতার বিশ্বমঞ্চে তিনি লালসবুজের পতাকা উড়িয়ে দেশে ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। তবে নতুন খবর হচ্ছে, হালের এই পরিচিত মুখ প্রথমবার নাটকে অভিনয় করতে যাচ্ছেন। আর এই ধারাবাহিকের মাধ্যমেই নাট্যজগতে বিচরণ শুরু হচ্ছে শোবিজ অঙ্গনের উঠতি তারকা জেসিয়া ইসলামের। জেসিয়া অভিনয় করবেন নির্মাতা ইফতেখার শুভ’র রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডট কম’-এ। 
রোববার রাতে ওই নাটকে অভিনয় প্রসঙ্গে জেসিয়ার সাথে এ নিয়ে চূড়ান্ত কথা হয় নির্মাতা ইফতেখার শুভ’র। সোমবার বিকেলে জেসিয়া মুঠো ফোনে জানান, আগামী ফেব্রুয়ারি থেকে নাটকের শুটিংয়ে অংশ নিবো। নাটকটিতে আমি অভিনয় করতে যাচ্ছি এই সিদ্ধান্ত চূড়ান্ত। এটিই কি তার প্রথম অভিনয়ে আসা কি না সেই সম্পর্কে জানতে চাইলে বললেন, নাহ এর আগেও আমি অভিনয় করেছি তবে এটিই আমার অভিনীত প্রথম নাটক। 
নির্মাতা ইফতেখার শুভ বলেন, বিউটি কন্টেস্ট- এর সবচেয়ে বড় প্ল্যাটফর্ম থেকে চ্যাম্পিয়ন হয়েছে জেসিয়া ইসলাম। তিনি নিজে এখন ব্র্যান্ড। সেজন্য তাকে নিয়ে কাজ করছি। আমার বিশ্বাস চরিত্রটির মাধ্যমে জেসিয়া নতুন করে দর্শকপ্রিয়তা পাবেন।
নাটকের গল্পে জেসিয়াকে দেখা যাবে ধনী পরিবারের ঢাকার মেয়ে হিসেবে। মা মারা যাওয়ার পর জেসিয়ার বাবা আবারো বিয়ে করেন। নতুন মাকে বাসায় নিয়ে আসলে ধনীর দুলালী জেসিয়া নিজেদের বাড়ি ছেড়ে হোস্টেলে ওঠেন। এরপর জেসিয়াকে তার বাবা হোস্টেলে থেকে বাসায় ফেরত নিতে আসলে তিনি যেতে চাননা, আবারো বাবাকে ভীষণ মিসও করেন। হোস্টেলের নতুন পরিবেশে জেসিয়ার তালমিলিয়ে চলতে অসুবিধে হয়। দেখা যায়, অন্যান্য মেয়ে ফোনে কথা বললে, কিংবা প্রেমিকের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আলাপ করলে জেসিয়ার মেজাজ খারাপ হয়ে যায়। তিনি ভাঙচুর শুরু করেন। এমন চরিত্র জেসিয়ারও ভীষণ মনে ধরেছে। জেসিয়া বলেন, চরিত্রটি আমার খুব ভালো লেগেছে। নাটকে অভিনয় করতে যাচ্ছি, ভাবতেই ভীষণ খুশী লাগছে। তাছাড়া আমি খুব এক্সাইটেড। নির্মাতার গল্পের আইডিয়া আমার ভালো লেগেছে। আশা করছি, মিস ওয়ার্ল্ডের পর আমার ক্যারিয়ারের এই নতুন সংযোজোন ভিন্নমাত্রা যোগ করবে।
‘ব্যাচেলর ডটকম’ পরিচালনা করছেন ইফতেখার শুভ। গত রবিবার নির্মাতার সঙ্গে সবকিছু চূড়ান্ত করেছেন জেসিয়া। ইতিমধ্যে একুশে টিভিতে ধারাবাহিকটির কয়েকটি পর্ব প্রচারিতও হয়েছে। ‘ব্যাচেলর ডট কম’ একটি তারকা বহুল নাটক। এর বিভিন্ন চরিত্রে জেসিয়া ছাড়াও অভিনয় করছেন নিলয়, জোভান, নাদিয়া, আইরিন, জাহারা মিতু,  সিদ্দিক, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জ্বল, তুলনা আল হারুন ও প্রমুখ। নাটকে প্রথম হলেও অভিনয়ে কিন্তু একেবারেই নতুন নয় জেসিয়া। এর আগে তিনি মাবরুর রশীদ বান্নাহর একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন এই সুন্দরী।
সাহিদ আহমেদ
71 নিউজ টিভি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2