Menu
 
       
আন্তর্জাতিক

ট্রাম্পের বিপক্ষে প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন অপরাহ উইনফ্রে!


 
ট্রাম্পের বিপক্ষে প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন অপরাহ উইনফ্রে!  6162 
 

২০২০ সালের নভেম্বর মাসে অনুষ্ঠিত হবে মার্কিন প্রেসিডেন্সিয়াল নির্বাচন। আর নির্বাচনে ক্ষমতাসীন প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়াই করতে যাচ্ছেন জনপ্রিয় টেলিভিশন টকশো উপস্থাপিকা অপরাহ উইনফ্রে।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসি অপরাহ উইনফ্রের দুই ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে জানায়, আগামী নির্বাচনে অংশগ্রহণ নিয়ে অপরাহ খুব ‘সক্রিয়ভাবে চিন্তা-ভাবনা’ করছেন। যদিও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে এখনো মুখ খোলেননি অপরাহ।

চলতি বছরের মাঝামাঝি সময়ে আগামী নির্বাচনের প্রক্রিয়া শুরু হতে পারে। তবে এখন থেকেই প্রেসিডেন্ট পদে লড়াইয়ে অনেক প্রার্থী মনোনয়ন পেতে ডেমোক্রেট ও আইওয়ায় দলটির কার্যালয়ে দৌঁড়-ঝাঁপ শুরু করেছেন।

এদিকে অপরাহ উইনফ্রে গোল্ডেন গ্লোবসের সিসিল বি. ডিমেল পুরস্কার পাওয়ার পর বিনোদন দুনিয়ায় ‘প্রেসিডেন্ট উইনফ্রে’ রব ওঠে। এরপর দিন সকালে টিভি চ্যানেলগুলোতে ‘প্রেসিডেন্ট পদে অপরাহ’ শিরোনামে দিনের প্রধান খবরও প্রচারিত হয়। 

উল্লেখ্য, ২০১৭ সালের মার্চে ব্লুমবার্গের ডেভিড রুবেনস্টেইনকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্কিন নির্বাচনে লড়াইয়ের কথা ভাবছেন বলে জানিয়েছিলেন অপরাহ উইনফ্রে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2