Menu
 
       
বাংলাদেশ

“ইতিহাস বলে বিএনপির ক্ষমতার উৎস বুলেট আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ”


 
“ইতিহাস বলে বিএনপির ক্ষমতার উৎস বুলেট আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ”  6942 
 

বিএনপির চেয়ারপার্সনের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ইতিহাস বলে বিএনপির ক্ষমতার উৎস বুলেট আর আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ।
সোমবার ৮ জানুয়ারী সন্ধ্যায় সাড়ে ৭টায় নীলফামারীর সৈয়দপুর ফাইভ স্টার মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে তিনি এ কথা বলেন।
সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে এসময় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক এমপি, খালিদ মামুদ চৌধুরী এমপি, জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় সেখানে তিন হাজার দুইশ জন শীতার্ত মানুষকে  একটি করে কম্বল ও নগদ ৫০০ করে টাকা বিতরণ করেন মন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জোবায়দুর রহমান শাহীন।

জয়নাল আবেদীন হিরো
সৈয়দপুর নীলফামারী


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2