Menu
 
       
ক্যাম্পাস

কুবি শিক্ষক সমিতি নির্বাচন- প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ


 
কুবি শিক্ষক সমিতি নির্বাচন- প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ  52416 
 

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের চ‚ড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার প্রধান নির্বাচন কমিশনাররা  এ তালিকা প্রকাশ করেন।
চ‚ড়ান্ত প্রার্থী তালিকায় সভাপতি পদে প্রার্থী হয়েছেন তিন জন। তারা হলেন  লোক প্রশাসন বিভাগের  অধ্যাপক ড. মাসুদা কামাল, ইংরেজী বিভাগের সভাপতি জাহিদুল আলম এবং শিক্ষক সমিতির বর্তমান মেয়াদের সভাপতি  ড. মোঃ আবু তাহের। সহ-সভাপতি পদে এআইএস বিভাগের মোঃ নজরুল ইসলাম, মার্কেটিং বিভাগের ড. মোহাম্মদ সোলায়মান, মার্কেটিং বিভাগের  মেহেদী হাসান, অর্থনীতি বিভাগের নবীন কর কুন্ডু। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন- ব্যবস্থাপনা শিক্ষা  বিভাগের জি. এম. আজমল আলী কাওসার,  নৃবিজ্ঞান বিভাগের এন এম রবিউল আউয়াল চৌধুরী. গণিত বিভাগের ড. মোহাম্মদ আনোয়ার।
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মার্কেটিং বিভাগের জিল্লুর রহমান সিদ্দিকী এবং পরিসংখ্যান বিভাগের মোঃ ফরহাদ হোসেন। কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের সুমাইয়া আফরিন সানি এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মোঃ এমদাদুল হক। সাহিত্য,সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইংরেজী বিভাগের মোঃ আবুল হায়াত ও একই বিভাগের মোহাম্মদ আকবর হোসাইন। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রসায়ন বিভাগের মো: আতিকুর রহমান এবং একই বিভাগের মোহাম্মদ জুলহাস উদ্দিন।
 সদস্য পদে-অর্থনীতি বিভাগের ড. মো: শামিমুল ইসলাম, একই বিভাগের স্বর্না মজুমদার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মো: মাহবুবুল হক ভূঁইয়া, ইংরেজী বিভাগের ফিরোজ আহমেদ, বাংলা বিভাগের নূর মোহাম্মদ রাজু, প্রত্নতত্ত¡ বিভাগের মো: সাদেকুজ্জামান, গনিত বিভাগের ড. মো: আবদুল হাকিম একই বিভাগের জিল্লুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের ড. মোহাম্মদ জোলহাস মিয়া, রসায়ন বিভাগের রাসেল মনি এই বিভাগের মো: ববিউল আলম, ফার্মেসী বিভাগের প্রদীপ দেবনাথ, সিএসই বিভাগের মো: হাসান হাফিজুর রহমান, আইসিটি বিভাগের মোঃ মেহেদী হাসান।
উল্লেখ্য  আগামী ১১ই জানুয়ারি বৃহস্পতিবার শিক্ষক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2