Menu
 
       
খেলা

রেনকে ৬-১ গোলে গুঁড়িয়ে দিল পিএসজি


 
রেনকে ৬-১ গোলে গুঁড়িয়ে দিল পিএসজি  3900 
 

সময়টা দারুন যাচ্ছে পিএসজির। আর তারই ধারাবাহিকতায় রবিবার রাতে লিগ ওয়ানে নবম স্থানে থাকা ক্লাব রেনকে তাদেরই মাঠে ৬-১ উড়িয়ে ফরাসি কাপের শেষ ৩২ তে উঠেছে এসেছে উনাই এমেরির দল।

এদিন শুরু থেকেই দারুণ ছন্দে ছিল পিএসজি। ম্যাচের ষষ্ঠ মিনিটেই এমবাপে সুযোগ মিস করলেও দুই মিনিট পরেই দলকে এগিয়ে দেন ফরাসি এই ফরোয়ার্ড। এরপর ১৭তম মিনিটে মার্কো ভেরাত্তির পাস পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। তৃতীয় গোলটি আসে ২৪ মিনিটে। ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে অনায়াসে গোলরক্ষককে পরাস্ত করেন দি মারিয়া।

ব্যবধান আরও বাড়ান নেইমার। ৪৩তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার। এরপর ৬৬তম মিনিটে সফল স্পট কিকে একটি গোল শোধ করেন ফরাসি মিডফিল্ডার বেঁজামা। পরে ৭৪তম মিনিটে ডি-বক্সের মুখ থেকে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন দি মারিয়া। আর পাল্টা আক্রমণে তার পাস পেয়েই ঠিকানা খুঁজে নেন তরুণ ফরোয়ার্ড এমবাপে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2