Menu
 
       
খেলা

ধোনির স্ত্রী হতে পারতেন দীপিকা!


 
ধোনির স্ত্রী হতে পারতেন দীপিকা!  19578 
 

মহেন্দ্র সিংহ ধোনি এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্ক নিয়ে অতীতে বহু কথা শোনা যেত। এমনকি একে অন্যের বেশ কাছাকাছি চলেও এসেছিলেন। সালটা ২০০৭। ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ সিনেমায় দীপিকার অভিনয় সকলেরই মন জিতে নিয়েছে। তার কিছুদিন আগেই ধোনির নেতৃত্বে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। 

যখন দু’জনেই সাফল্যের প্রথম ধাপে পা দিয়ে ফেলছেন, তখনই তাদের পরস্পরের সঙ্গে আলাপ হয়। শোনা যায়, এর পর দু’জনে বেশ কয়েকবার ডেটিংও করেন। এমনটাও অনেকে বলেন, ধোনি দীপিকাকে বিয়ের জন্য প্রস্তাবও দিয়েছিলেন। কিন্তু তখনই দীপিকা পাড়ুকোনের জীবনে নতুন ভূমিকা নিয়ে আসেন যুবরাজ সিংহ। শোনা যায়, এর পর থেকেই ধোনির সঙ্গে তার দূরত্ব বাড়তে থাকে। ২০০৭-এ জয়পুরে একটি ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন দীপিকা। সেখানেও যুবারজের জন্যই গলা ফাটান তিনি। সব মিলিয়েই ধীরে ধীরে নিজেকে দূরে সরিয়ে নেন ধোনি। সেখানেই তাঁদের সম্পর্কের ইতি ঘটে। যদিও কখনও এ নিয়ে মুখ খোলেননি দীপিকা। 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2