Menu
 
       
বিনোদন

কেপটাউনের রাস্তায় নাচলেন কোহলি-অানুশকা


 
কেপটাউনের রাস্তায় নাচলেন কোহলি-অানুশকা  2886 
 

কেপটাউনের রাস্তায় এক সঙ্গে নেচে ফের লাইমলাইটে এলেন বিরাট কোহলি-অানুশকা শর্মা। আর সেই নাচের ভিডিও এখন ভাইরাল। আপাতত বিরাট কোহালির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন অানুশকা। আর সেখানেই ফুটপাথে সাধারণ মানুষের সঙ্গে হঠাৎই নেচে উঠলেন কোহলি-অানুশকা। দক্ষিণ আফ্রিকার নাগরিকদের শিখিয়ে দিলেন কিছু ভারতীয় স্টেপও!

ইতালির তাস্কানিকে গত ১১ ডিসেম্বর বিয়ে সেরেছেন বিরাট কোহালি ও অানুশকা শর্মা। এরপর ভারতে ফিরে দু'টি জমকালো রিসেপশন পার্টি দিয়েছেন দিল্লি ও মুম্বাইতে।

প্রেম পর্বের শুরু থেকেই সম্পর্ক নিয়ে মুখচোরা অানুশকা। তবে বিরাট বরাবরই খুল্লমখুল্লা। তা সে সেঞ্চুরি করে প্যাভিলিয়নে দাঁড়িয়ে থাকা অানুশকাকে ফ্লাইং কিস ছোড়া হোক, কিংবা হানিমুনে গিয়ে ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখা, 'এক এবং অদ্বিতীয়'। দক্ষিণ আফ্রিকার রাস্তায় আগেই ভাংরা নেচেছেন তিনি। এবার কেপটাউনের রাস্তায় নাচলেন অানুশকাও।

তবে শিগগির ভারতে ফিরে আসছেন আনুশকা। ফিরে নিজ প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য পরির বাকি কাজ সম্পন্ন করবেন তিনি। অতিপ্রকৃত থ্রিলারধর্মী এ ছবিতে তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে কাজ করছেন ওপার বাংলার জনপ্রিয় মুখ পরমব্রত চ্যাটার্জি।

এর আগে ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে জুটি বাঁধেন কোহলি ও আনুশকা। ধারণা করা হয়, এর শুটিং সেট থেকেই তাদের রোমান্সের শুরু। 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2