Menu
 
       
বাংলাদেশ

সুনামগঞ্জ গীতিকার ফোরাম’র আলোচনা সভা ও গুণীজন সম্মাননা


 
সুনামগঞ্জ গীতিকার ফোরাম’র আলোচনা সভা ও গুণীজন সম্মাননা  3354 
 

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা গীতিকার ফোরাম’র অভিষেক, আলোচনা সভা, গুনীজন সম্মাননা ও সাংস্কতিক অনুষ্ঠান অুনষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে জেলা গীতিকার ফোরাম’র নবগঠিত কার্যকরী কমিটির আয়োজনে শহরের জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা অডিটরিয়ামে এ অভিষেক অনুষ্ঠিত হয়।
জেলা গীতিকার ফোরাম’র সভাপতি বাউল শাহজাহান সিরাজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড: পীর ফজলুর রহমান মিসবাহ্।
অনুষ্ঠানের উদ্বোধন করেন, সুনামগঞ্জ-মৌলভীবাজার আসনের সংরক্ষিত মহিলা সংসদ সদস্যা এ্যাড. শামছুন্নাহার বেগম। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, সিভিল সার্জন ডা. আশুতোষ দাস প্রমুখ।
প্রধান অতিথি সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড: পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, প্রাকৃতিক সৌন্দর্যের লীলা ভূমি এই জেলায় রাধারমণ দত্ত, হাছন রাজা, দুর্ব্বীণ শাহ, শাহ আব্দুল করিমসহ অসংখ্য লোক সাহিত্যের গুণী প্রাণপূরুষ জন্মগ্রহন করেছেন। লোকসংগীত প্রেমী মানুষজন এই ক্ষণজন্মা গুনীজনদের বাউল গানগুলো নতুন প্রজন্মের শিল্পীদের কাছে আরো ব্যাপকভাবে প্রসারিত করবে বলে মনে করি।
আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাউল শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে সুরের মুর্চনায় দর্শকদের মাতিয়ে রাখেন।

কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2