Menu
 
       
প্রবাস

কাতারে বর্ষবরণ ও পিকনিক অনুষ্ঠিত


 
কাতারে বর্ষবরণ ও পিকনিক অনুষ্ঠিত  7956 
 

কাতার: ব্যাপক উৎসাহ উদ্দীপনায় কাতারস্থ মৌলভীবাজার জেলা সমাজকল্যাণ পরিষদের বর্ষবরণ ও পিকনিক দোহার সালাতা পার্কে অনুষ্ঠিত হয়ে গেল।

সংগঠনের সভাপতি শেখ ফারুক আহমেদের সভাপতিত্বে ও যুগ্ন সাধারন সম্পাদক শোয়াইব আহমেদ এর পরিচানায় এতে বক্তব্য রাখেন,সাধারন সম্পাদক সামসুল ইসলাম,কাদিরুল ইসলাম খাঁন,মকবুল মিয়া।

বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা নজরুল ইসলাম সিসি,সৈয়দ আনা মিয়া,ওমর ফারুক চৌধুরী,মখলিছ মেম্বার,বাবু চৌধুরী,খালিক মিয়া,বাশার সরকার,লোকমান আহমেদ,জোবায়ের খান,আশরাফ খান,আবুল হাসান, আবিদুর রহমান ফারুক,সিরাজুল ইসলাম শাহীন,পংকি মিয়া,মালেক আহমদ,ফয়েজ আহমদ, লোকমান সিদ্দিকি,আব্দুল ওয়াদুদসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

এতে সারা দিন ব্যাপী দেশীয় সংস্কৃতি,বিভিন্ন খেলাধুলার মাধ্যমে প্রবাসী মিলন মেলায় পরিনীত হয়।

পরে লেখাধুলা বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরনী শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

আমিনুল ইসলাম
কাতার প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2