Menu
 
       
ভিন্ন খবর

জননাঙ্গ দিয়ে সাধুবাবার আজব কীর্তি!


 
জননাঙ্গ দিয়ে সাধুবাবার আজব কীর্তি!  14040 
 

আজব পৃথিবীতে প্রতিদিনই ঘটছে অসংখ্য ঘটনা। যার কোনটি মানুষের কল্পনা ও চিন্তা শক্তিকেও হার মানায়। সম্প্রতি তেমনই এক আজব কীর্তি দেখালেন ভারতের এলাহাবাদের মাঘ মেলায় এক সাধুবাবা। তার কাণ্ড দেখে রীতিমতো তাজ্জব বনে গেছেন প্রত্যক্ষদর্শীরা।

ওই সাধুবাবা যেভাবে নিজের শক্তিপ্রদর্শন করলেন তা কোনও সাধারণ মানুষের পক্ষে অসম্ভব। গত মঙ্গলবার এলাহাবাদে শুরু হয়েছে এবারের মাঘ মেলা। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ত্রিবেনী সঙ্গমে হাজির হচ্ছেন তীর্থ যাত্রীরা। ৪৫ দিন ধরে চলবে এই মেলা। কুম্ভ মেলা, গঙ্গাসাগর মেলার মতো জনপ্রিয় এই মেলাতেও সাধুবাবাদের ভিড় চোখে পড়ার মতো। গার্হস্থ্য জীবনে ইতি টেনে ঈশ্বরের নামে আত্মত্যাগ করেন সাধুরা। ভিটে-মাটি ছেড়ে পথে-ঘাটেই দিনরাত শক্তির সাধনা করেন। যে কারণে সাধুদের দৈহিক ও মানসিক শক্তি অনেক বেশি হয়। এ কথা যে একেবারেই অবাস্তব নয়, তা প্রমাণ করে দিলেন ওই সাধু। 

অদ্ভুত, অভাবনীয় এক কাণ্ড ঘটালেন তিনি। কী করলেন সেই সাধু? জননাঙ্গ দিয়ে পুরো একটি ট্রাক টেনে নিয়ে গেলেন তিনি। 

দাঁত দিয়ে, চুল দিয়ে এমনকি পা দিয়েও ট্রাক টানার ঘটনা সামনে এসেছে আগে। এমন কীর্তি করে গিনেসবুকেও নাম তুলেছেন ভারতীয়রা। কিন্তু এই সাধু যা করলেন তা দেখে শিউরে উঠতে হয়। হাসি মুখেই জননাঙ্গ দিয়ে ট্রাক টানলেন তিনি। দেখে মনেই হচ্ছে না তার কোনও কষ্ট হচ্ছে। বরং কাজটি বেশ উগভোগ করলেন তিনি।

এর আগে গত বছর এক কুং ফু মাস্টার এমনই কীর্তি ঘটিয়েছিলেন। জননাঙ্গ দিয়ে একটি হেলিকপ্টার টেনে চমকে দিয়েছিলেন তিনি। তার আগে জননাঙ্গ দিয়েই সাতটি গাড়ি একসঙ্গে টেনে দুনিয়াকে অবাক করেছিলেন ওই কুং ফু মাস্টার।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2