Menu
 
       
বাংলাদেশ

বেনাপোলে বোমা ও ধারালো অস্ত্রসহ আটক-৩


 
বেনাপোলে বোমা ও ধারালো অস্ত্রসহ আটক-৩  1872 
 

যশোর প্রতিনিধি  :যশোরের বেনাপোলে থেকে ১৪টি তাজা হাতবোমা, ৪টি রামদা ও ৪টি রডসহ ৩জন কে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

শনিবার (৬ জানুয়ারি) দুপুর ২টায় বেনাপোলের ছোটআঁচড়া মোড়ের বিপরীতে একটি দলীয় কার্যলয়ের পিছনে বালিগাদা থেকে এসব বিস্ফোরক দ্রব ও ধারালো অস্ত্র উদ্ধার হয়।

আটকরা হলেন- বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের শাহাজানের ছেলে মধু (২৬), গোলম খবীরের ছেলে ইরশাদ (২৬) ও আব্বাস আলীর ছেলে রনি (২৫)।

বেনাপোল সদর বিজিবি ক্যাম্পের সুবেদার শহিদুল ইসলাম শহিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় নাশকতামূলক কর্মকাণ্ডর উদ্দেশে বেনাপোলে একটি দলীয় কার্যলয়ের পাশে ধারালো অস্ত্র ও বোমা নিয়ে দুর্বৃত্তরা অবস্থান করছে। পরে অভিযান চালিয়ে সেখান থেকে হাতবোমা ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় বোমার পাহারাদার তিন জনকে আটক করা হয়েছে।

শাহারিয়া অপু 

যশোর প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2