Menu
 
       
খেলা

আইপিএলে ধরে রাখা ক্রিকেটাররা কে কত টাকা পাচ্ছেন?


 
আইপিএলে ধরে রাখা ক্রিকেটাররা কে কত টাকা পাচ্ছেন?  8658 
 

ভারতের বেঙ্গালুরুতে আগামী ১৭ ও ১৮ জানুয়ারি আইপিএল-২০১৮' এর নিলাম বসবে। তার আগে ফ্র্যাঞ্চাইজিগুলো ধরে রাখা খেলোয়াড়দের নামে তালিকায় জমা দিয়েছে আইপিএল কর্তৃপক্ষের কাছে। এতে দেখা গেছে রেকর্ড দামে ২০১৮ আইপিএলেও বিরাট কোহলিকে ধরে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবারের আইপিএলে কোহলি বেতন পাচ্ছেন ১৭ কোটি রুপি! আর এর মধ্যে দিয়ে আইপিএলের সবচেয়ে দামি খেলোয়াড় যুবরাজকে (১৬ কোটি রুপি) টপকে গেলেন ভারত অধিনায়ক। এবার চলুন এক নজরে দেখে নেওয়া যাক ধরে রাখা খেলোয়াড়দের মধ্যে কে কত টাকা পাচ্ছেন।

মহেন্দ্র সিং ধোনি: আইপিএলের অন্যতম সফল অধিনায়ক ধোনিকে ১৫ কোটি রুপিতে ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস।

রোহিত শর্মা: ক্রিকেটের ইতিহাসে একমাত্র তিনটি ট্রিপল সেঞ্চুরির মালিক ও আইপিএল জয়ী অধিনায়ককে ধরে রাখতে ১৫ কোটি রুপি খরচ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

ডেভিড ওয়ার্নার: অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ও আইপিএল জয়ী অধিনায়ক ওয়ার্নারকে ধরে রাখতে সানরাইজার্স হায়দরাবাদ খরচ করেছে ১২ কোটি রুপি।

স্টিভ স্মিথ: দুর্দান্ত ফর্মে থাকা অজি অধিনায়ক স্টিভ স্মিথকে ১২ কোটি রুপির বিনিময়ে ধরে রেখেছে রাজস্থান রয়েলস।

সুরেশ রায়না: জাতীয় দলের বাইরে থাকা এই তারকা অলরাউন্ডারকে ১১ কোটি রুপিতে ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস।

হার্দিক পাণ্ডে: ভারতীয় দলের প্রধান অলরাউন্ডারকে ধরে রাখতে মুম্বাই ইন্ডিয়ান্সের খরচ হয়েছে ১১ কোটি রুপি।

এবি ডিভিলিয়ার্স: ১১ কোটি টাকার বিনিময় বিশ্বের অন্যতম টি-টোয়েন্টি স্পেশ্যালিস্টকে ধরে রেখেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

সুনীল নারাইন: বোলিংয়ের পাশাপাশি ইদানিং ব্যাট হাতেও জাদু দেখানো ক্যারীবিয়ান মায়াবী স্পিকারকে ধরে রাখতে কলকাতা নাইট রাইডার্সের খরচ হয়েছে ৮.৫ কোটি রুপি।

ভুবনেশ্বর কুমার: ৮.৫ কোটি রুপির বিনিময়ে ভারতের তারকা পেসারকে ধরে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2