Menu
 
       
খেলা

বিয়ের পরও সেই পুরনো রোগে আক্রান্ত বিরাট কোহলি!


 
বিয়ের পরও সেই পুরনো রোগে আক্রান্ত বিরাট কোহলি!  29640 
 

কেপটাউনে দক্ষিণ আফ্রিকা-ভারত টেস্টের প্রথমদিনেই পড়ল ১৩টি উইকেট। ভারতের পেস আক্রমণে সামনে দাঁড়াতে না পেরে ২৮৬ রানে অলআউট প্রোটিয়ারা। ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ২৮ রান ভারতের।

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথম টেস্ট ম্যাচের প্রথম ইনিংসেই ব্যর্থ হলেন বিরাট কোহলি। মর্নি মরকেলের বলে খোঁচা দিয়ে মাত্র ৫ রানেই প্যাভিলিয়নে ফেরেন ভারত অধিনায়ক। 

ভারতীয় গণমাধ্যমে খবর, বিদেশের ঘাসের পিচে অফ স্টাম্পের বাইরের বলে বিরাটের সমস্যা রয়েছে। ইংল্যান্ড সফরের সময় তা ধরা পড়েছিল। সেই পুরনো রোগেই এবার কেপটাউনে ধরা দিলেন বিরাট কোহলি। 

গত মাসে বিয়ের পিঁড়িতে বসেন বিরাট কোহলি। এজন্য শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টোয়েন্টিতে দেখা যায়নি এই ভারতীয় সেনসেশনকে। ধারণা করা হচ্ছিল, ফিরেই বড় ইনিংস খেলবেন বিরাট। কিন্তু বিয়ের পর জীবনের নতুন ইনিংস শুরু হলেও আগের সেই রোগ থেকে বেরিয়ে আসতে পারলেন না ভারত অধিনায়ক।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2