Menu
 
       
বাংলাদেশ

ছাগল নিয়ে সংঘর্ষ- ভাইয়ের হাতে ভাই খুন


 
ছাগল নিয়ে সংঘর্ষ- ভাইয়ের হাতে ভাই খুন  68718 
 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলায় সবজি ক্ষেতে গিয়ে একটি ছাগলের শিম খাওয়াকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। নিহত মোঃ আকিল শাহ(৫০) কালী নগর গ্রামের মৃত সোনাফর আলীর ছেলে।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।
 স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামের মৃত সোনাফর আলী ছেলে মোঃ আকিল শাহর সবজি শিম বাগানে গিয়ে তার আপন সহোদর সিদ্দিক আলী ও দিলোয়ারের ছাগল সবজি ক্ষেতে গিয়ে শিম খেয়ে ফেলে। এ সময় আকিল শাহ প্রতিবাদ করলে প্রতিপক্ষ ভাই সিদ্দিক আলী ও দিলোয়ারের সাথে কথা কাটাাকটি হয়। এরই এক পর্যায়ে সিদ্দিক আলী ও দিলোয়ার লোহার রড দিয়ে মোঃ আকিল শাহ”র মাথায় করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার কওে নিয়ে আসেন এবং ময়না তদন্তের জন্য জেলা সদও হাসপাতাল মর্গে প্রেরণ কার হয়েছে।  এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
এ ব্যাপারে দিরাই থানার ওসি মোঃ মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান এখনো মামলা করা হয়নি হলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2