Menu
 
       
বাংলাদেশ

মৌলভীবাজার দারিদ্র বিমোচন ও শিক্ষার প্রসারে সহায়তা


 
মৌলভীবাজার দারিদ্র বিমোচন ও শিক্ষার প্রসারে সহায়তা  3822 
 

মৗলভীবাজার: দারিদ্র বিমোচন ও শিক্ষার প্রসারের লক্ষে দুস্ত’ ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন,টিউবওয়েল,শীতবস্ত্রসহ শিক্ষা বৃত্তি প্রদান করেছে প্রবাসীদের সংগঠন রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে।
আজ বিকেলে সংগঠনের ২০ বছর পূর্তি উপলক্ষে রাজনগর ডিগ্রি কলেজ মাঠে  উপজেলার ৮টি ইউনিয়নের দরিদ্র নারীদের ৫৫ টি সেলাই মেশিন, ১৬টি টিউবওয়েল, ১২শত দু¯’ পরিবারকে শীত বস্ত্র এবং দরিদ্র ও মেধাবী ২ শত ৫০ জন শিক্ষার্থীকে নগদ দুই হাজার টাকা করে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।
রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের সভাপতি সাইদুর রহমান রেনুর সভাপতিত্বে বিতরন অনুষ্টানে অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন সৈয়দা সায়রা মহসীন এমপি, অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ,রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকের সহ সভাপতি আব্দুল মালিক । এছাড়া সংগঠনের সাধারন সম্পাদক মাকিনুর রশীদসহ ২৫ জন প্রবাসী, ¯’ানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপ¯ি’ত ছিলেন।
রাজনগর উপজেলার ইউকে প্রবাসীদের সংগঠন রাজনগর ওয়েলফেয়ার সোসাইটি ইউকে গত ২০ বছর ধরে এলাকার দারিদ্র বিমোচন এবং শিক্ষার প্রসারে কাজ করছে

এ.এস.কাঁকন
মৌলভীবাজার জেলা প্রতিনিধি,

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2