Menu
 
       
ক্যাম্পাস

বশেমুরবিপ্রবিতেছাত্রলীগের ৭০ তম জন্মদিন পালিত


 
বশেমুরবিপ্রবিতেছাত্রলীগের ৭০ তম জন্মদিন পালিত  6942 
 

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ আজ বৃহস্প্রতিবার বাংলাদেশের প্রাচীনতম ছাত্র সংগঠনছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো গোপালগঞ্জেরবঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েরছাত্রলীগের কর্মীরা। 
সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা চত্ত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের করেন। র্যা লী শেষে আলোচনা সভা, কেক কাটা এবং এর পরে টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা-কর্মীরা।
নেতা-কর্মীরা একটি শিক্ষিত জাতি গড়তে ছাত্রলীগের সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, প্রোক্টর মোঃ আশিকুজ্জামান ভূঁইয়া,ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড.মোঃ শাহজাহান সহ অন্যান্য শিক্ষক মণ্ডলী।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2