Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত


 
শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত  6162 
 

শেরপুর: “নারী পুরুষ নির্বিশেষ, সমাজসেবায় গড়বো দেশ” শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় শেরপুরেও বর্ণাঢ্য আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর শেরপুরের যৌথ আয়োজনে  সকাল ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।  এসময় তার  নেতৃত্বে  একটি বর্ণাঢ্য র‌্যালি জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ  হয়। পরে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি । বিশেষ অতিথি হিসাবে যথাক্রমে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার  খালেদ বিন নূর,পৌর মেয়র  গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, মুক্তিযুদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আবু সালেহ মো: নুরুল ইসলাম হিরু । এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার  সংবাদকর্মী, বিভিন্ন এনজিও প্রতিনিধি, স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শাহরিয়ার মিল্টন
শেরপুর ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2