Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার


 
শেরপুরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার  5070 
 

বগুড়ার শেরপুর উপজেলায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি। গতকাল সোমবার (০১জানুয়ারি) বিকেলে খবর পেয়ে পুলিশ উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঢাকা-বগুড়া মহাসড়কের পশ্চিমে অবস্থিত  ছোনকা এলাকার একটি পুকুর থেকে নিহতের লাশ উদ্ধার করে। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম এই  তথ্য নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পরই কেবল মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে এসআই শামীম জানান।

আল ইমরান
শেরপুর, বগুড়া


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2