Menu
 
       
ক্যাম্পাস

বশেমুরবিপ্রবি’র ছাত্রছাত্রীদের সনদ প্রদান ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত


 
বশেমুরবিপ্রবি’র ছাত্রছাত্রীদের সনদ প্রদান ও ওরিয়েন্টেশন অনুষ্ঠিত  14742 
 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নবাগত ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন  এবং স্নাতক (সম্মান) সম্পন্ন শিক্ষার্থীদের সনদ প্রদান অনুষ্ঠান ১ জানুয়ারি ২০১৮ তারিখ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান এবং বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রের পাবলিক ইউটিলিটি কমিশনের সিনিয়র স্পেশালিস্ট প্রফেসর ড. শহিদ উদ্দিন মাহমুদ, উত্তরা ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. এম আজিজুর রহমান এবং প্রো-ভিসি প্রফেসর ড. ইয়াসমীন আরা লেখা।
   

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও সভাপতি বিভিন্ন বিভাগের স্নাতক (সম্মান) উত্তীর্ণ শিক্ষার্থীদের সনদ তুলে দেন। 

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আব্দুল মান্নান সত্যিকারের মানুষ হিসেবে গড়ে ওঠার জন্য নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়মিত লেখা-পড়ার আহবান জানান।

অনুষ্ঠানের সভাপতি অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন নবীন শিক্ষার্থীদের জাতির জনকের নামে প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং সৃষ্টিশীল পড়ালেখার প্রতি গুরুত্বারোপ করেন। 

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জীববিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. এ. সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, আইন অনুষদের ডীন মোঃ আব্দুল কুদ্দুস মিয়া, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, প্রভোস্ট মোঃ মজনুর রশিদ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, আমন্ত্রিত অতিথি, অভিভাবকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2