Menu
 
       
খেলা

স্মিথ প্রথম স্থানে দ্বিতীয় স্থানে কোহলি


 
স্মিথ প্রথম স্থানে দ্বিতীয় স্থানে কোহলি  7800 
 

রবিবার টেস্ট র‍্যাঙ্কিংয়ের তালিকা প্রকাশ করেছে আইসিসি। আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে প্রথম স্থানে স্টিভ স্মিথ আর দ্বিতীয় স্থানে থেকেই বছর শেষ করলেন বিরাট কোহলি। অন্যদিকে, অ্যালেস্টেয়ার কুক ৯ ধাপ এগিয়ে এসে অষ্টম স্থানে চলে এলেন। অ্যাসেজ সিরিজে দুইশ' রান করার সুবাদে একলাফে আট নম্বর স্থানে চলে এলেন কুক। অ্যাসেজে দলের ৪৯১ রানের মধ্যে ২৪৪ রানই করেছিলেন কুক। এরপর তাঁর সামনে এখন দক্ষিণ আফ্রিকার হাসিম আমলা।

টেস্ট ক্রিকেটে নিজের র‍্যাঙ্ক কিছুটা উন্নতি করেছেন ইংল্যান্ডের ক্যাপ্টেন জো রুট। একধাপ এগিয়ে তিনি এখন নিউ জিল্যান্ডের ব্যাটসম্যান কেন উইলিয়ামসনের সঙ্গে একাসনে। বোলারদের র‍্যাঙ্কিংয়ে খুব একটা বদল হয়নি। ৯ বোলারদের মধ্যে একেবারে শীর্ষে রয়েছেন ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন।

৬ নম্বর স্থান থেকে বছর শুরু করেছিলেন অ্যান্ডারসন। তাঁর পরেই এখন রয়েছেন দক্ষিণ আফ্রিকার পেসার কাসিগো রাবাদা। তিন ও ৬ নম্বরে রয়েছেন অশ্বিন ও জাদেজা। চতুর্থ স্থানে রয়েছে শ্রীলঙ্কার রঙ্গনা হেরাথ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2