Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে প্রাইভেট কার চালককে শ্বাসরোধ করে হত্যা


 
শেরপুরে প্রাইভেট কার চালককে শ্বাসরোধ করে হত্যা  6006 
 

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় তৌহিদুল ইসলাম (২৫) নামের এক প্রাইভেটকার চালককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে পুলিশ তা জানাতে পারেনি। গতকাল রোববার (৩০ডিসেম্বর) দুপুরে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রামনগর এলাকায় করতোয়া নদীর পাশ থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। পরে লাশ ময়নাতদšে—র জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। নিহত  তৌহিদুল ইসলাম উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রামনগর দ¶িণপাড়ার আব্দুর রশিদের ছেলে। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার এই তথ্য নিশ্চিত করে জানান, নিহতের গলায় রশি ও মুখে কালো টেপ লাগানো রয়েছে। তাই তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কারা কখন কিভাবে তাকে হত্যা করেছে  সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। ময়নাতদšে—র প্রতিবেদন হাতে পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব বলে তিনি জানান। 

আল ইমরান
শেরপুর, বগুড়া


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2