Menu
 
       
বাংলাদেশ

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি’র ৩ সদস্য আটক


 
চাঁপাইনবাবগঞ্জে জেএমবি’র ৩ সদস্য আটক  3276 
 

চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জে রোববার ভোররাতে অভিযান চালিয়ে জেএমবি’র তিন গায়েরে এহসার সদস্যকে জেহাদী বইসহ আটক করেছে র‌্যাব। 
গ্রেফতারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ধোবরা মতিবাজার গ্রামের মৃত নেফাউর রহমানের ছেলে আজিবুল হক (৫৩), ধোবরা গ্রামের সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম (৩৫) ও লক্ষীপুর মোবারকপুর গ্রামের আইনাল হকের ছেলে তাজামুল হক (৪৬)। এসময় তাদের কাছ থেকে ৪টি জেহাদী বই, ২টি মোবাইল ফোন, ৩টি সিমকার্ড, একটি টর্চ লাইট, একটি গ্যাস লাইটার, জাতীয় পরিচয়পত্র ও পানির বোতল উদ্ধার করা হয়।
র‌্যাব-৫ ব্যাটালিয়ন এর উপ-অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম জানান, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এর নেতৃত্বে রোববার ভোররাত ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চকআলমপুর-কালিনগর এলাকার কামারদহ ছোট সাঁকো সংলগ্ন একটি আম বাগানে অভিযান চালিয়ে গোপন বৈঠক করাকালে আজিবুল হক ও সাইফুল ইসলামকে আটক করে র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়। 
পরে আজিবুল হক ও সাইফুল ইসলামের ¯^ীকারোক্তির ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর মোবারকপুর গ্রামে তাজামুল হকের বাড়িতে অভিযান চালিয়ে তাকে তার শয়ন কক্ষের খাঁটের নীচে লুকানো অবস্থায় আটক করা হয়। তারা জেএমবি’র গায়েরে এহসার সদস্য।
এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয় হবে বলে র‌্যাব জানিয়েছে। 
মো.তারেক রহমান
চাঁপাইনবাবগঞ্জ

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2