Menu
 
       
বাংলাদেশ

"খালেদা জিয়ার মামলার পরিচালিত হচ্ছে আওয়ামী লীগ কায়দায়"


 
"খালেদা জিয়ার মামলার পরিচালিত হচ্ছে আওয়ামী লীগ কায়দায়"  5694 
 

কুষ্টিয়া : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেতাদের কথাবার্তায় প্রমানিত হয় আসলেই তারা অপরাধটা করেছেন। বিএনপির অর্থ আত্মসাৎ ও দুর্নীতি সন্দেহাতীতভাবে প্রমান হচ্ছে বিধায় নেতাদের মধ্যে শঙ্কা জেগেছে তাদের বিরুদ্ধে মামলার রায় যাবে তারা দন্ডিত হবেন। সেজন্য জনগনকে বিভান্ত করার জন্য বিএনপি আগের থেকে মিথ্যাচার করছে।
আজ দুপুর ২টায় কুষ্টিয়া জেলা পরিষদের অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে “খালেদা জিয়ার মামলার পরিচালিত হচ্ছে আওয়ামী লীগ কায়দায়” বিএনপির এমন অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ আরও বলেন, বাংরাদেশের বিচার ব্যবস্থা সম্পুর্ণ ¯^াধীন। এখানে বিচারের রায়কে প্রভাবিত করার কোন সুযোগ নেই। বেগম খালেদা জিয়া যদি সত্যিকারের অর্থেই নির্দোষ হন তাহলে অবশ্যই তিনি খালাস হয়ে আসবেন। এটা নিয়ে মিথ্যাচার করে জণগনকে বিভ্রান্ত করে অপরাধকে আড়াল করার সুযোগ নেই।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর পর কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল ইউনিয়নে বিএনপি থেকে আওয়ামীলীগ যোগদান সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

রেজা আহম্মেদ জয়
কুষ্টিয়া।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2