Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী আটক


 
শেরপুরে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী আটক  8580 
 

শেরপুর প্রতিনিধি : মাদক বিরোধী অভিযানে শেরপুরের শ্রীবরদীতে মাদক ব্যবসায়ী সুমাইয়া আক্তার ছনি (৩০) ও তার স্বামী দেলোয়ার হোসেন (৪৫) আটক হয়েছেন। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে শেরপুর মাদক দ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তর অভিযান পরিচালনা শ্রীবরদী পৌরশহরের খামারিয়াপাড়ার নিজ বাড়ি থেকে তাদের আটক করেন। এ সময় ছনির দেহ তল্লাশী করে ৫০ পিস ইয়াবা এবং  দেলুয়ার হোসেনের কাছে ২  গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।
দেলোয়ার হোসেন খামরিয়াপাড়া গ্রামের জুলহাসের ছেলে। তিনি ও তার স্ত্রী দীর্ঘদিন যাবত তার বাড়িতে মাদক ব্যবসা চালিয়ে আসছে।  

দুপুরে  ভ্রাম্যমান আদালত মাদক ব্যবসায়ী ছনিকে ৬ মাসের কারাদন্ড দেন । 

বিষয়টি নিশ্চিত করে শেরপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মাসুদুর রহমান বলেন, উপজেলা নির্বাহী  নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালেদা নাছরিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ী সুমাইয়া আক্তার ছনিকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন । অপরদিকে দেলোয়ার হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে। 

শাহরিয়ার মিল্টন
শেরপুর 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2