Menu
 
       
বাংলাদেশ

নেত্রকোনায় পুনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধন শিক্ষামন্ত্রী


 
নেত্রকোনায় পুনর্মিলনী অনুষ্ঠান উদ্বোধন শিক্ষামন্ত্রী  3666 
 

নেত্রকোনা: নেত্রকোনা জেলার মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন কাজের জন্য ১৩৫ কোটি ৮৭ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে ২০১০ সাল থেকে শিক্ষাবিদদের নিয়ে নতুন শিক্ষানীতি হাতে নেয়া হয়েছে যা বাস্তবায়নের পথে। নতুন প্রজন্মকে আধুনিক ও উন্নত বাংলাদেশের নির্মাতা হিসেবে গড়ে তুলতে হবে বলে শিক্ষা ক্ষেত্রে নতুন লক্ষ নির্ধারন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মোহনগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এ কথা বলেন।
এসময় পুনর্মিলনী কমিটির আহ্বায়ক ও প্রধানমন্ত্রীর একান্ত সচিব- ১ সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি রেবেকা মমিন এমপি, হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান, পাট ও বস্ত্র সচিব ফয়জুর রহমান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ও কথা সাহিত্যিক ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম বক্তব্য রাখবেন।
এদিকে দ্বিতীয় অধিবেশনে আলোচনাসভা শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশবরণ্য সংগীত শিল্পী সাবিনা ইয়াসমিন, সুবীর নন্দী, চ্যানেল আই সেরা কন্ঠশিল্পী ঝিলিক ও আশিক সহ স্থানীয় শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবেন।
দেবল চন্দ্র দাস
নেত্রকোনা প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2