Menu
 
       
মিডিয়া সংবাদ

১৩ বছরে আরটিভি


 
১৩ বছরে আরটিভি  2964 
 

বর্নাঢ্য র‌্যালি, আলোচনাসভা এবং কেক কাটার মধ্য দিয়ে বিভাগীয় নগরি রংপুরে বেসরকারী টেলিভিশন আরটিভির ১৩ বছরে পদার্পন অনুষ্ঠান পালিত হয়েছে। সকাল ১১ টায় রংপুর পাবলিক লাইব্রেরী চত্তর থেকে র‌্যালী বের হয়। র‌্যালিটি নগরীর বিভিন্ন চত্তর প্রদক্ষিন করে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আরটিভি দর্শক ফোরামের সভাপতি প্রবীন সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: সাফিয়া খানম। আরটিভির সংবাদসহ বিভিন্ন প্রাচারিত অনুষ্ঠান নিয়ে বক্তব্য রাখেন, ভাষা সৈনিক আনিছুল হক পেয়ারা, মহানগর সুজন সভাপতি ফখরুল আনাম বেঞ্জু , মেট্রপলিট্রন চেম্বার অব কর্মাস সভাপতি রেজাউল ইসলাম মিলন, আওয়ামীলীগের জেলা কোষাধ্যক্ষ আবুল কাশেম, বাংলাদেশ বেতারের সাবেক আঞ্চলিক পরিচালক মনোয়ারা বেগম, দর্শক ফোরামের সম্পাদক আজহারুল ইসলাম দুলালসহ নগরীর বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ। পরে কেক কেটে ব্যাপক উল্লাসের মাধ্যমে ১৩ বছরে পদার্পন উৎসব করা হয়।

জাহাঙ্গীর আলম বাদল
রংপুর ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2