Menu
 
       
ধর্ম কথা

বিশ্ব ইজতেমার প্রথম ধাপ শুরু ১২ জানুয়ারি


 
বিশ্ব ইজতেমার প্রথম ধাপ শুরু ১২ জানুয়ারি  2574 
 

বিশ্ব ইজতেমার প্রথম ধাপ টঙ্গীর তুরাগ তীরে আগামী ১২ জানুয়ারি থেকে শুরু হবে। পবিত্র হজের পরে মুসলিম জাহানের দ্বিতীয় সর্ববৃহৎ এই ধর্মীয় সমাবেশের প্রথম ধাপ ১৫ জানুয়ারি দুপুরে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে।

চারদিন বিরতির পর একই স্থানে দ্বিতীয় ধাপের তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা আগামী ১৯ জানুয়ারি শুক্রবার শুরু হয়ে তা ২১ জানুয়ারি দুপুরে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে। মুসলিম জাহানের সুখ, শান্তি, অগ্রগতি, কল্যাণ ও ভ্রাতৃত্ববোধ কামনা করে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে দুই পর্বের বিশ্ব ইজতেমা সমাপ্ত হবে।

এরই মধ্যে, টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমার মাঠ প্রস্তুতির কাজ শুরু হয়ে গেছে। স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে প্রতিদিন টঙ্গী, গাজীপুর, উত্তরা, রাজধানী ও তার আশপাশের বিভিন্ন এলাকা থেকে বিশ্ব ইজতেমার সাথী, তরুণ শিক্ষার্থী, যুবকসহ সর্বস্তরের শত শত মানুষ মাঠে এসে কাজ করছেন।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2