Menu
 
       
বাংলাদেশ

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে নেত্রকোনা আদালতে মামলা


 
বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে নেত্রকোনা আদালতে মামলা  13650 
 

নেত্রকোনা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য রাখায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে নেত্রকোনা আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে।  
আজ মঙ্গলবার দুপুরে এডভোকেট জি. এম. খান পাঠান বাদী হয়ে বিজ্ঞ অতিরিক্ত চীফ জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়েছেন বলেও তিনি জানান।
মামলার বিবরনে জানা যায়, চলতি মাসের ১ ডিসেম্বর বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি) নামীয় একটি সংগঠন আয়োজিত একটি অনুষ্ঠানে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান শেখ মুজিবুর রহমান বাংলাদেশের গণতন্ত্র ও গণমাধ্যমকে হত্যা করেছেন। প্রেসক্লাবে শেখ মুজিবুরের ম্যুরাল থাকতে পারেনা। বর্তমান সরকার দিল্লীর তাবেদার সরকার এবং ফ্যাসিস্ট সরকারসহ শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য রাখায় এই মামলা দায়ের করা হয়েছে।

দেবল চন্দ্র দাস
নেত্রকোনা প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2