Menu
 
       
মিডিয়া সংবাদ

২১ ডিসেম্বর প্রতিকি অনশন কর্মসূচি ঘোষণা


 
২১ ডিসেম্বর প্রতিকি অনশন কর্মসূচি ঘোষণা  5148 
 

হবিগঞ্জ প্রতিনিধি: জেলায় কর্মরত সকল সাংবাদিকের জন্য হবিগঞ্জ প্রেসক্লাব উন্মুক্তকরণ, অসাংবাদিকদের বহিস্কার ও যোগ্যদের মূল্যায়নসহ ৫ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা সদরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা। আজ সোমবার বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত প্রেসক্লাব ভবনের সামনে এ কর্মসূচি পালিত হয়। এসময় স্থানীয় সংসদ সদস্যসহ বিভিন্ন জনপ্রতিনিধি তাদের সাথে কথা বলেন।
এসময় সাংবাদিকরা বলেন, গুটি কয়েক সাংবাদিক প্রেসক্লাবকে কুক্ষিগত করে রেখেছেন। যাদের অনেকেই বর্তমানে কোন মিডিয়ায় কর্মরত নেই। এমনকি তারা সাংবাদিকতা পেশায়ও নেই। ফলে প্রেসক্লাব একটি অকার্যকর প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। যাচাই বাছাই করে তাদেরকে প্রেসক্লাব থেকে বহিষ্কার করে জেলার সাংবাদিকদের জন্য অন্তর্ভূক্ত করতে হবে। প্রেসক্লাবের কম্পিউটারসহ অন্যান্য সরঞ্জামাদি সাংবাদিকদের ব্যবহারের জন্য উন্মুক্ত করতে হবে।
এর আগে গত ৩ ডিসেম্বর জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং ৯ ডিসেম্বর স্থানীয় সংসদ সদস্যের কাছে এসব দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়। এছাড়া গত ১৩ ডিসেম্বর স্থানীয় নিমতলা প্রাঙ্গণে মুখে কালো কাপড় বেধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2