Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে মহান বিজয় দিবস উদযাপিত


 
শেরপুরে মহান বিজয় দিবস উদযাপিত  3978 
 

যথাযোগ্য মর্যাদায় শেরপুরে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে । ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসের সূচিত হয়। শনিবার (১৬ ডিসেম্বর) ভোর থেকেই মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে শহীদদের বিদেহী আত্মার প্রতি ফুলেল শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নামে। রাষ্ট্রের পক্ষে প্রথমে হুইপ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণ করেন। পরে একে একে বিভিন্ন রাজনৈতিক দল , সরকারি-বেসরকারি কলেজের ছাত্র, ছাত্রী ও  শিক্ষক, ক্লাব,, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পুস্পমাল্য অর্পণ করেন। পুস্পমাল্য অর্পণ শেষে  ৩০ লাখ শহীদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।
এদিকে, দিবসের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিল শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ছাত্র-ছাত্রীদের কুজকাওয়াজ ও শারিরীক কসরত প্রদর্শন, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার সংবর্ধনা, প্রীতি খেলাধুলা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 

শাহরিয়ার মিল্টন
শেরপুর প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2