Menu
 
       
অর্থনীতি

"বাংলাদেশ ব্যাংক তাদের অবহেলা আড়াল করতে চাচ্ছে"


 
"বাংলাদেশ ব্যাংক তাদের অবহেলা আড়াল করতে চাচ্ছে"  4446 
 

রিজার্ভ চুরির ঘটনায় বাংলাদেশ ব্যাংকের বিরুদ্ধে অবহেলার অভিযোগ তুলেছে ফিলিপাইনের ব্যাংক রিজাল কমার্শিয়াল ব্যাংকিং কর্পোরেশন (আরসিবিসি)। তাদের অভিযোগ, নিজেদের অবহেলা আড়াল করে ব্যাংকটিকে বিপাকে ফেলতে চাচ্ছে বাংলাদেশ। গতকাল মঙ্গলবার একটি আন্তর্জাতিক সংবাদ সংস্থার প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, শনিবার অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের মন্তব্যের জবাবে এই বিবৃতি দেয় (আরসিবিসি)। অর্থমন্ত্রী বলেছিলেন, ম্যানিলার ব্যাংকটিকে তিনি ‘মুছে ফেলবেন।’

কিছুদিন আগেই ওই সংবাদ সংস্থার প্রতিবেদনে বলা হয়েছিলো, আরবিসির বিরুদ্ধে নিউ ইয়র্ক ফেডারেল রিজার্ভের কাছে অভিযোগ দায়ের করতে বলেছে বাংলাদেশ ব্যাংক।

আরসিবিসির লিগাল অ্যাফেয়ার্সের প্রধান জর্জ দেলা কস্টা বলেন, ফিলিপাইন সিনেট ও নীতিনির্ধারকের কাছে আইনত যা করা প্রয়োজন করেছে আরবিসি; কিন্তু বাংলাদেশ ব্যাংক সবকিছু লুকানোর চেষ্টা করেছে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

অর্থনীতি Share market  Garment industry   Tourism  Corporate News  Budget 

Banner 2