Menu
 
       
মিডিয়া সংবাদ

নানা আয়োজনে আশুলিয়া প্রেসক্লাবের ১ যুগ পূর্তি


 
নানা আয়োজনে আশুলিয়া প্রেসক্লাবের ১ যুগ পূর্তি  11310 
 

সাভারে সাংবাদিকদের সংগঠন আশুলিয়া প্রেসক্লাবের ১২ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে থেকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গনে ক্লাবটির সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় এর সভাপতিত্বে প্রথম দিনের কর্মসূচি শুরু হয়।

এই উপলক্ষে একটি বর্ণাঢ্য র্যালি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকা প্রদক্ষিণ করে ক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়। এর আগে ক্লাবের ১ যুগ পূর্তি উপলক্ষে প্রধান অতিথি সাভার উপজেলা নিবার্হী অফিসার শেখ রাসেল হাসানসহ সিনিয়র সাংবাদিকবৃন্দরা জাতীয় পতাকা ও প্রেসক্লাবের নিজস্ব পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে কর্মসূচি শুরু করে। পরে অতিথিদের নিয়ে একটি আলোচনার সভার আয়োজন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামসহ থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা। এসময় সাভার, আশুলিয়া, ধামরাই, কালিয়াকৈর এলাকায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আগামী ১৪ ডিসেম্বর যূগ পূর্তি অনুষ্ঠানের অংশ হিসেবে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আর ২৪ ডিসেম্বর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাত ও বস্ত্র মেলার উদ্বোধনের মাধ্যমে উৎসবের সমাপনী ঘোষনা করবেন।

সাভার

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2