Menu
 
       
বিনোদন

বহু নায়কের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ নায়িকার


 
বহু নায়কের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ নায়িকার  8268 
 

যৌন নিগ্রহ নিয়ে বলিউড অভিনেতাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী রিচা চাড্ডার। তার দাবি, মুখ খুললে অনেক নায়কের রুটিরুজি বন্ধ হয়ে যাবে, হারাবে উত্তরাধিকার সূত্রে পাওয়া নাম, খ্যাতি।

তবে তিনি এও স্বীকার করেছেন, যৌন নিগ্রহের বিরুদ্ধে হলিউডের #me too প্রতিবাদ আন্দোলনের পথে এখনই হাঁটতে পারবে না বলিউড। কারণ এ দেশে অপরাধের শিকারকেই মূলত ঘটনার জন্য দায়ী করা হয়।

ভারতীয় গণমাধ্যমের খবর, এরপরেই নায়িকার বিস্ফোরক উক্তি, সত্যিই যদি বলিউডে তা ঘটে, তবে গোটা শক্তির ইমারতই মুহূর্তে বদলে যাবে। আমরা যাদের দেখি নারীবাদী ছবি করতে, নিজেদের আধুনিক বলে দাবি করতে, অস্তিত্ব ধসে পড়বে তাঁদের।

রিচার মতে, মানসিক আঘাত তার যেমন একটা কারণ, অন্য কারণ হল, জীবিকার পথ বন্ধ হওয়া। অথচ হলিউডে পরিস্থিতি এমন নয়, শিল্পীরা সেখানে রয়্যালটি পান। তবু তাঁর ধারণা, আগামী ৪-৫ বছরের মধ্যে তা ঘটবে। নিজের ওপর ঘটা নির্যাতন নিয়ে সরব হওয়ার সাহস দেখাবে বলিউড।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2