Menu
 
       
বাংলাদেশ

নওগাঁয় এক গৃহবধুকে জবাই করে হত্যা করেছে দূর্বত্তরা


 
নওগাঁয় এক গৃহবধুকে জবাই করে হত্যা করেছে দূর্বত্তরা  35100 
 

নওগাঁ: নওগাঁয় জীবন নেছা অরুফে মিনি চৌধূরী নামে এক গৃহবধুকে জবাই করে হত্যা করেছে দূর্বত্তরা। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের পোষ্ট অফিস পাড়ায় গৃহবধূর নিজ বাড়ীর রান্না ঘরে এ ঘটনা ঘটে। গৃহবধু জীবন নেছা জেলার রানীনগর উপজেলার সাবেক চেয়ারম্যান কেসি মশিউর রহমান বাচ্চু চৌধূরী স্ত্রী।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শহরের পোষ্ট অফিস পাড়ায় ওই বাড়ীতে গৃহবধু একাই ছিলেন। বেলা সাড়ে ১১ টার দিকে প্রতিবেশীরা বাড়ীতে চিৎকার ও ধস্তাধস্তির শব্দ শুনতে পান। প্রতিবেশীরা এগিয়ে গেলে অপরিচিত তিনজন লোককে পালিয়ে যেতে দেখে। এরপর রান্না ঘরে গিয়ে গৃহবধু মিনি চৌধূরীর জবাই করা লাশ দেখতে পান। পরে থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনা স্থলে ছুটে আসে এসময় জবাই করার ধারালে অস্ত্র ও এক জোড়া জুতা উদ্ধার করে।

আব্দুল মান্নান
নওগাঁ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2