Menu
 
       
বাংলাদেশ

ফেরীর সাথে লাইটার জাহাজের ধাক্কা: একটি বাস ও দুইটি ট্রাক নদীতে


 
ফেরীর সাথে লাইটার জাহাজের ধাক্কা: একটি বাস ও দুইটি ট্রাক নদীতে  10608 
 

খুলনা-পিরোজপুর-বরিশাল আঞ্চলিক মহাসড়কের বেকুটিয়া ফেরীর সাথে লাইটার জাহাজের ধাক্কায় ফেরীর ব্যাক প্লেট  ফেটে নদীতে নিমজ্জিত হয়েছে। এতে ফেরীতে থাকা একটি বাস ও দুইটি মালবাহী ট্রাক নদীর পানিতে তলিয়ে যায়। মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে এ ঘটনার পর থেকে এ রুটে ফেরী চলাচল বন্ধ রয়েছে। এ দুর্ঘটনায় ২ জন আহত হয়েছে ।

আর দুর্ঘটার শিকার ফেরীটি উদ্ধারদের জন্য এক সাথে কাজ করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, পুলিশ , কোষ্টগার্ড এবং সড়ক ও জনপথ বিভাগ।  

বরিশাল ফেরী বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহা. শামিমুল হক জানান, রাত আনুমানিক ১ টার দিকে পিরোজপুরের কুমিারমারা ঘাট থেকে ফেরীটি ১ টি বাস, ৫টি ট্রাক ও ৩টি পিকাপ ভ্যান  নিয়ে  বেকুটিয়া ঘাটে যাচ্ছিল। এ সময় নদীর মাঝে একটি লাইটার জাহাজ ফেরীটিকে ধাক্কা দেয়। এতে করে ফেরীর ব্যাক প্লেট  ফেটে যায়। তখন ফেরীর চালক ফেরীটিকে নদীর বেকুটিয়ার পাড়ের একটি চড়ে তুলে দেয়। ফাটলের অংশ থেকে ফেরীতে পানি উঠার কারণে একটি বাস ও ২ টি ট্রাক ফেরী থেকে পড়ে নদীর পানিতে তলিয়ে যায়।
বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সহকারী পরিচালক মো: মতিউর রহমান জানান, খবর পেয়েই  বরিশাল থেকে পিরোজপুরের এসে দুর্ঘটনার শিকার ফেরীটি ও ফেরীতে থাকা যানবাহন উদ্ধার চেষ্টা করছে।

 

সৈয়দ বশির আহম্মেদ
পিরোজপুর প্রতিনিধি:

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2