Menu
 
       
বাংলাদেশ

এমপি কেয়ার সাথে অসৌজন্যমূলক আচরণ- উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ২


 
এমপি কেয়ার সাথে অসৌজন্যমূলক আচরণ- উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ২  8190 
 

হবিগঞ্জ: হবিগঞ্জে এমপি কেয়া চৌধুরীর সাথে অসৌজন্যমূলক আচরণ, সরকারি অনুষ্ঠানে অংশ নেয়া নারী ইউপি সদস্যকে মারধোর, শ্লীলতাহানি ও সরকারি কাজে বাধা দেয়ার মামলায় বাহুবল উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকার কদমতলী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ বুধবার বিকেলে তাদেরকে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ।
আজ দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার বিধান ত্রিপুরা জানান, গত ১০ নভেম্বর বিকেলে বাহুবল উপজেলার মিরপুরে হবিগঞ্জ-সিলেট এর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর সাথে মিরপুর বেদে পল্লীতে মোবাইল ফোনে ছবি তোলাকে কেন্দ্র করে নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদসহ কতিপয় লোক অসৌজন্যমূলক আচরণ করে। এসময় এক নারী ইউপি সদস্যকে মারধোর ও শ্লীলতাহানি করা হয়। এ ব্যাপারে গত ১৮ নভেম্বর বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য পারভীন বেগম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৪/১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ সুপার জানান, গ্রেফতারকৃত তারা মিয়া ও আলাউর রহমান সাহেদকে রিমান্ডে নেয়ার আবেদন করা হবে।

আব্দুর রউফ সেলিম
হবিগঞ্জ প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2