Menu
 
       
জাতীয়

'আজ আমরা বলতে পারি ডিজিটাল বাংলাদেশ'


 
'আজ আমরা বলতে পারি ডিজিটাল বাংলাদেশ'  6318 
 

প্রযুক্তি প্রতিনিয়ত উন্নত হচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, 'আজ আমরা বলতে পারি ডিজিটাল বাংলাদেশ'। অথচ দশম সংসদের নির্বাচনের পর আমাদের 'ডিজিটাল বাংলাদেশ' ইশতেহার নিয়ে অনেকে ঠাট্টা করেছিল।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র চারদিনব্যাপী 'ডিজিটাল ওয়ার্ল্ড' অনুষ্ঠান উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।  

প্রধানমন্ত্রী আরও বলেন, তথ্যপ্রযুক্তির বিকাশের ফলে আমাদের সামনে এক নতুন বিপ্লবের সুযোগ তৈরি হয়েছে। এই বিপ্লবের প্রধান রসদ হল তরুণ-তরুণী, যা আমাদের আছে।

মেধা-যোগ্যতার বলে তথ্য-প্রযুক্তিকে কাজে লাগিয়ে আমাদের তরুণরা দেশকে বিশ্ববাসীর কাছে পৌঁছে দিচ্ছে। তারা দেশের মর্যাদা বাড়িয়ে অন্য উচ্চতায় নিয়ে যাবে বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী।   


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2