Menu
 
       
বাংলাদেশ

কুমিল্লায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপন


 
কুমিল্লায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপন  5772 
 

কুমিল্লায় ২৬ তম আন্তর্জাতিক এবং ১৯ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়েছে।
রোববার সকালে কুমিল্লা টাউন হলে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি আ.ক.ম বাহাউদিন বাহার এমপি।
অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ জাহাংগীর আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক হাসিনা মের্শেদ, জাতীয় অন্ধ কল্যান সমিতির সাধারণ সম্পাদক ডা. আব্দুস সেলিম, পেইজ ডেভেলাপমেন্টর নির্বাহী পরিচালক লোকমান হাকিম, নারীনেত্রী পাপরি বসু।
প্রধান অতিথি আ.ক.ম বাহাউদিন বাহার এমপি বলেন, সুস্থ্য সন্তান জন্মদানে সরকার সকল উদ্যোগ গ্রহন করেছে। দেশ পরিচালনার মুল ধারায় আমাদের সন্তান, প্রতিবন্ধীদের সম্পৃক্ত করা হয়েছে।
তিনি বলেন আমরা সকলে মিলে বুদ্ধি প্রতিবন্ধীদের গড়ে তুলতে হবে। প্রতিবন্ধীদের মেধা বুূদ্ধি কাজে লাগিয়ে দেশ পরিচালনয় সম্পৃক্ত করা হয়েছে।
এস এম মাসুদ রানা
কুমিল্লা প্রতিনিধি।।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2